ভিডিও

কষ্টার্জিত জয় রিয়ালের 

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০১:২২ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০১:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগে রাউন্ড অফ সিক্সটিনে লাইপজিগকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। ব্রাহিম দিয়াজের গোলে এই জয় পেয়ে কোয়ার্টার ফাইনালে যাওয়ার পথে এগিয়ে গেল লস ব্ল্যাঙ্কোসরা।

রেড বুল অ্যারেনায় ম্যাচের শুরুতেই দুই দল সমানে সমান লড়াই করতে থাকে। এতে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যেতে পারতো লাইপজিগ। তবে বেনইয়ামিন সিসকো অফসাইডে থাকায় বাতিল হয়ে যায় তার গোল। পরের মিনিটেও ভালো একটি সুযোগ পান এই ফরোয়ার্ড। তবে কাজে লাগাতে পারেননি। ম্যাচের ৯ মিনিটে কাছাকাছি গিয়েও গোল পায়নি রিয়াল। তবে ১০ মিনিটের মাথায় গোলরক্ষক লুনিন ত্রাতা না হলে তখনই পিছিয়ে পড়তে পারত রিয়াল। এরপর দুদলই আক্রমণ প্রতি-আক্রমণে জমিয়ে তোলে ম্যাচটা। যদিও প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য ড্রতে।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে অবিশ্বাস্য এক গোলে রিয়ালকে এগিয়ে নেন দিয়াজ। দানি কারভাহালের পাস পেয়ে মাঠের ডানদিক ধরে ছুটে গিয়ে একে একে প্রতিপক্ষের তিন খেলোয়াড়ের বাধা পেরিয়ে ঢুকে পড়েন বক্সে। এরপর বাঁ পায়ের শট গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে জড়ান এই তারকা। অবশেষে ১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

এ জয়ে দুই লেগের লড়াইয়ে ১-০ ব্যবধানে এগিয়ে থাকল রিয়ালই। রিয়ালের মাঠে দ্বিতীয় লেগে দুই দল মুখোমুখি হবে আগামী ৭ মার্চ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS